× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

এক ফ্রেমে তারা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:০১

অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ছবির কাজ বর্তমানে চট্টগ্রামে চলছে। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে। ছবিতে প্রথমবার জুটি হয়ে কাজ করছেন রোশান ও পূজা চেরি। আর গতকাল চট্রগ্রামের একটি লোকেশনে এক ফ্রেমে কাজ করলেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী ও পূজা চেরি। পরিচালক অনন্য মামুন বলেন, ‘সাইকো’ ছবিতে প্রথমবার তারা তিনজন একসঙ্গে কাজ করছেন। এ ছবিতে সেলিম ভাইকে রাজনীতিবিদ ও রোজী ভাবীকে বিশ্ববিদ্যালয়ের প্রফেসরের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। বাস্তব জীবনের মতো সিনেমাতেও তারা স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করছেন। আর তাদের একমাত্র কন্যার চরিত্রে অভিনয় করছেন পূজা।
ছবিটি নিয়ে পূজা চেরি বলেন, ঢাকার পর চট্টগ্রামে এ সিনেমার শুটিং চলছে। আর আমার বাবা-মার চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। এত বড় মাপের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই আমি আনন্দিত। ছবিটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন ও আরবিএস এন্টারটেইনমেন্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর