× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

নতুন ওয়েব সিরিজে স্বর্ণা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:০২

‘গুলশান এভিনিউ’ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয়েছিলো রোমানা স্বর্ণার। এরপর বেশ কিছু নাটকে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি। এদিকে বর্তমানে কিছু নতুন কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এ গ্ল্যামার কন্যা। এরমধ্যে সম্প্রতি দু’টো স্বল্পদৈর্ঘ্যে চলচ্চিত্রে কাজ করে আলোচনায় এসেছেন। এর একটি মাবরূর রশিদ বান্নাহর ‘পয়েন্ট অব ভিউ’ অন্যটি এস এম মনিরের ‘পুরুষ পতিতা’। দু’টো কাজই সমাজের অনুল্লেখ্য দিক তুলে ধরেছে। স্বর্ণা বলেন, টেলিভিশন চ্যানেলে কিছু বাধ্যবাধকতা থাকে যা ওয়েবে থাকে না। গল্প বলার স্বাধীনতা থাকে এ জায়গায়।
আমি ভার্সেটাইল চরিত্রে অভিনয় করতে চাই। যেখানে বিভিন্ন চরিত্রে দর্শক আমাকে খুঁজে পাবে। তাই দু’টো স্বল্পদৈর্ঘ্যে কাজ করে ভালো লেগেছে। এদিকে সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে কাজ করলেন তিনি। নাম ‘স্টুপিডস’। পরিচালনা করেছেন মাবরূর রশীদ বান্নাহ। ২৯শে জানুয়ারি থেকে বিগ বি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে এটি প্রচার শুরু হবে। এদিকে সম্প্রতি নতুন একটি ধারাবাহিক নাটক নিয়ে হাজির হয়েছেন রোমানা স্বর্ণা। এরইমধ্যে শুরু হয়েছে তার প্রচার। নাম ‘ইষ্টিকুটুম’। একুশে টেলিভিশনে শনি থেকে সোম প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিকটি। এ বিষয়ে স্বর্ণা বলেন, ভালো একটি কাজ করলাম। নাটকে আমার চরিত্রের নাম ‘মায়া’। মজার একটি চরিত্র। আশা করি দর্শকও পছন্দ করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর