× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

আপনার ভোট আপনাকেই রক্ষা করতে হবে: রব

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১০:০৩

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ভোট দিতে গেলে বাধা আসতেই পারে। কিন্তু আপনাদের ভোট আপনাকেই রক্ষা করতে হবে। সোমবার রাজধানীর মিরপুরে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালের গণসংযোগকালে এসব কথা বলেন তিনি। আ স ম আবদুর রব বলেন, আপনারা দেখেছেন গত ৩০ তারিখ ভোট ডাকাতি করে নিয়েছে। এবার ভোটকেন্দ্রে এসে আপনাদের ভোট আপনাদের রক্ষা করতে হবে। যারা ভোট ডাকাতি করতে আসবে তাদের হাত কেটে দেবেন। ১ তারিখ যদি ভোট হয় আর আপনারা ভোট দিতে পারেন তবেই তাবিথ আউয়াল নির্বাচিত হবেন। তিনি আরও বলেন, ভোটের এ লড়াই গণতন্ত্রের লড়াই।
আপনাদের এক-একটা ভোট খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, গণতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য, হাজারো কর্মীকে কারাগার থেকে মুক্ত করার জন্য, লাখো মামলা প্রত্যাহার করার জন্য সহযোগিতা করবে। আপনারা অবশ্যই ধানের শীষে ভোট দেয়ার জন্য কেন্দ্রে আসবেন। শক্তি প্রয়োগ করে ভোটের বাক্স রক্ষা করবেন। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর