× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

‘আমি আসলেই পার্টি গার্ল’

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১২:০২

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। বলিউডের বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন। বর্তমানে অবশ্য বাংলা ছবি নিয়েই তার ব্যস্ততা যাচ্ছে বেশি। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের ব্যাক্তিগত জীবন, বিয়েসহ বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। এমনকি নিজেকে পার্টি গার্ল বলেও স্বিকার করে নিয়েছেন নায়িকা। অভিনয়ের চাইতেও পার্টি করতে নাকি তার বেশি ভালো লাগে! এ বিষয়ে রাইমা আরো বলেন, আসলে আমি যত বেশি কাজ করি, পার্টি তার  চেয়েও বেশি করি। তাইতো পার্টি গার্ল তকমা মিলেছে। আমি আসলেই পার্টি গার্ল।
আর এটা স্বিকার করতে কোন দ্বিধা নেই। আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয় হলো পার্টি করা। এদিকে আপাতত বিয়ে নিয়েও ভাবতে চান না। এ বিষয়ে প্রশ্ন করা হলে রাইমা সেন বলেন, আমি হ্যাপিলি সিঙ্গেল। বাবা-মা যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন, রোজগার করছি, ট্রাভেল করছি। কারও কাছে জবাবদিহি করার নেই। আপাতত বিয়ে করার কোন আগ্রহ নেই। আর শুধু বিয়ে করার জন্য বিয়ে করব না, যদি না পাগলের মতো কারও প্রেমে পড়ি। আর তাকেও আমার সব কিছুর সঙ্গে অ্যাডজাস্ট, কম্প্রোমাইজ করতে হবে। এমন কাউকে না পাওয়া পর্যন্ত সিঙ্গেলই থাকতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর