× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

মালয়েশিয়ায় মৌসুমী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:১০

চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী নতুন বছরে বেশকিছু ভালো কাজ করার পরিকল্পনা করেছেন। এরই অংশ হিসেবে বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন। সেখানে তিনি একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। এরইমধ্যে এর শুটিংও শুরু হয়েছে। গতকাল মৌসুমী মালয়েশিয়া থেকে মুঠোফোনে বলেন, নতুন একটি বিজ্ঞাপনের কাজ চলছে এখানে। রাজ কামাল গুঁড়া মসলার একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। কাজটি ভালো হচ্ছে। এটি পরিচালনা করছেন রিপন নাথ।
কাজটি শেষ করে খুব শিগগিরই ঢাকায় ফিরবো। মালয়েশিয়া থেকে দেশে ফিরে সামনে আরো বেশকিছু ভালো কাজের খবর দর্শকদের জানাতে চান তিনি। সবশেষ গত বছর দর্শকরা হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ ছবিতে মৌসুমীকে প্রধান চরিত্রে বড় পর্দায় পেয়েছেন। এরপর  পরিচালক মির্জা সাখাওয়াত হোসেনের ‘অর্জন ৭১’ নামে নতুন আরেকটি ছবির কাজ শুরু করেন এ অভিনেত্রী। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদান উপজীব্য করে লেখা হয়েছে এই ছবিটির গল্প। এতে মৌসুমীর চরিত্রের নাম ফিরোজা। একজন মুক্তিযোদ্ধার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন শতাব্দী ওয়াদুদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর