× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

শতভাগ না হলেও পুলিশ বহুলাংশেই জনবান্ধব -স্বরাষ্ট্রমন্ত্রী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৯:০৪

বাংলাদেশ পুলিশ শতভাগ না হলেও বহুলাংশেই জনবান্ধব হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে নানা উদ্যোগের কারণে পুলিশ অনেকটাই জনতার হচ্ছে। শতভাগ না হলেও ধীরে ধীরে আরও সুন্দর জায়গায় আমরা যেতে পারবো। মঙ্গলবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে নিজ দপ্তরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নব নির্বাচিত কমিটির সাথে এক সৌজন্য সাক্ষাতে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
ক্রাইম রিপোর্টাররা সুখময় পরিবেশে কাজ করেন না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারের ভুল-ত্রুটি, অসংগতি কোথায়, কে অপরাধ করছে তা তুলে আনছেন আপনারা। ফলে এ কাজগুলো কোনো সুখময় পরিবেশে করা যায় না। নানা হুমকি উপেক্ষা করতে হয়। সাংবাদিকদের কাজ তাই চ্যালেঞ্জিং।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। সাংবাদিকরা তাদের জায়গা থেকে সহযোগিতা করলে দেশটা আরো এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন আসাদুজ্জামান খান।
এর আগে নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্র্যাবের সভাপতি আবুল খায়ের, সহ-সভাপতি মোরছালীন বাবলা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু ও যুগ্ম সম্পাদক সাখাওয়াত কাওসার। এ সময় ক্র্যাবের অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হরলাল রায় সাগর, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জিএম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, কল্যাণ সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম ও কার্যনির্বাহী সদস্য রুদ্র মিজান  উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর