× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

মানুষের সাড়ায় অভিভূত ইশরাক

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৯:২৩

ভোটার ও সাধারণ মানুষের ব্যাপক সাড়ায় অভিভূত বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন। গতকাল রাজধানীর ডেমরা এলাকায় গণসংযোগ করার সময় তিনি এ প্রতিক্রিয়া জানান। সকালে সাড়ে দশটায় ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকা থেকে প্রচারণা শুরু করেন ইশরাক। এরপর থেকে তার প্রচারণায় ব্যাপক লোক সমাগম হয়। গণসংযোগকালে রাস্তার দুপাশে থাকা নারী পুরুষ তাকে ফুল ছিটিয়ে বরণ করে নেন। এসময় শ্লোগানে শ্লোগানে চারদিক মুখরিত হয়ে ওঠে। ইশরাক হাত নেড়ে সবাইকে শুভেচ্ছা জানান ও দোয়া চান। পরে পর্যায়ক্রমে ডেমরার বাওয়ানী জুটমিল, ডেমরা বাজার, মিরপাড়া, আমুলিয়া স্টাফ কোয়ার্টার রোড, হাজী নগর ব্রিজ, মোয়াজ্জেম আদর্শ উচ্চ বিদ্যালয়, সারুলিয়া বাজার, মা-মেমোরিয়াল স্কুল, সফুরুদ্দিন মার্কেট, আমতলা, তালেবালী মসজিদ, জয়নালের স্কুল, অক্সফোর্ড স্কুল হয়ে রসুলনগর, ৬৬নং ওয়ার্ডে অবরিতা কমিউনিটি সেন্টার, ডগাইর বাজার, বাঁশেরপুল হয়ে ৬৪নং ওয়ার্ডের ডেমরা মেইন রোডে গিয়ে গণসংযোগ ও প্রচারণার সমাপ্তি হয়।
বর্তমান সরকার তাদের দলীয় লোক ছাড়া বাকি জনগণকে তৃতীয় শ্রেণির লোক বানিয়ে রেখেছে বলে মন্তব্য করে ইশরাক হোসেন বলেন, আপনার জানেন ১৯৭১ সালে আমাদের এই দেশ স্বাধীন হয়েছে। আর আমার বাবা এই স্বাধীনতার যুদ্ধে গেরিলা মুক্তিযোদ্ধা হিসেবে যুদ্ধ করেছেন। আমার বাবা আমাকে সবসময় বলতেন এই দেশের জনগণ হবে ক্ষমতার মালিক, জনগণ হবে সব কিছুর মালিক। কিন্তু আজকে এদেশে এটা নাই। সরকারি দলের বাইরে আমরা যারা আছি তাদের সবাইকে তৃতীয় শ্রেণির নাগরিক বানানো হয়েছে। আমাদের কথা বলার অধিকার নাই, ন্যায়বিচার পাওয়ার অধিকার নাই, ভোটের অধিকার নাই, আমাদের কোন কিছুর অধিকারই নাই। আমাদের সকল অধিকার সরকার হরণ করে একদলীয় সরকার কায়েম করেছে। তিনি বলেন, এতে আপনারা হতাশ হবেন না। পৃথিবীতে এরকম শাসক অনেক এসেছে। কিন্তু শেষ পর্যন্ত জনগণের বিজয় হয়েছে। আপনাদের দুঃখ-দুর্দশা বেশিদিন থাকবে না। আজকে আমি ডেমরা এলাকায় যে গণজোয়ার দেখেছি এই জোয়ার ১লা ফেব্রুয়ারি পর্যন্ত যদি ধরে রাখতে পারেন তাহলে, আমরা ধানের শীষের বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।
এ সময় বিএনপি ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, হাবিব-উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা সালাউদ্দিন আহমেদ, নুরুল ইসলাম মঞ্জু, এডভোকেট শিমুল বিশ্বাস, গিয়াস উদ্দিন আহমেদ, নবীউল্লাহ নবী, এসএম জিলানি, মোর্তাজুল করিম বাদরু, আবু নাসের মোহাম্মদ রাহমতুল্লাহ, তানভির আহমেদ রবিন, শরিফ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর