× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

নকল করে বিপাকে ঊর্বশী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ১১:৩৪

বলিউডে তিনি বেশিদিন হল আসেননি। কিন্তু ইতিমধ্যেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন ঊর্বশী রাউতেলা। বিভিন্ন ছবির আইটেম গানে পারফর্ম করে রীতিমতো জনপ্রিয়  তিনি। তাই ভক্তের সংখ্যাও কম নয় তার। কিন্তু তাই বলে ঊর্বশী এভাবে নকল করতে গিয়ে ধরা পড়বেন তা কেউই আশা করেননি। কিন্তু সম্প্রতি একটি টুইট নকল করেছেন অভিনেত্রী। আর সেই টুইটটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। মোদীর টুইটার হ্যান্ডেল কতটা জনপ্রিয় তা নতুন করে বলা লাগে না।
টুইটারে বিশ্বের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন মোদী। আর তার জন্যই তার টুইট নকল করে নেটিজেনদের নজরে পড়তে বেশি সময় লাগেনি। বিষয়টি নিয়ে নেটিজেনদের কাছে ট্রল হতে হচ্ছে উর্বশীকে।

সম্প্রতি একটি পথ দুর্ঘটনায় গুরুতর চোট  পেয়েছিলেন শাবানা আজমি। তিনি এই মুহূর্তে মুম্বাইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর এই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনায় অনেকেই টুইট করেন। নরেন্দ্র মোদিও শাবানা আজমির দ্রুত আরোগ্যের জন্য একটি টুইট করেছিলেন। অদ্ভুতভাবে সেই টুইটটি অবিকল নকল করেছেন ঊর্বশী। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী টুইট করে লিখেছিলেন, একটি পথ দুর্ঘটনায় শাবানা আজমির আহত হওয়ার খবর সত্যি দুঃখজনক। আমি তার দ্রুত আরোগ্য কামনা করি। হুবহু এই টুইট নকল করে পোস্ট করেছেন উর্বশী রাউতেলা। আর তারপর থেকেই একের পর এক ট্রলের শিকার হতে হচ্ছে তাকে। তবে এই টুইট সত্যিই তিনি নকল করেছেন নাকি কাকতালীয়ভাবে মিলে গেছে তা এখনও স্পষ্ট নয়। যদিও সেসবের তোয়াক্কা না করেই  নেটিজেনরা উর্বশীকে একহাত নিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর