× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

লোকশনে খুঁজতে গিয়ে দুর্ঘটনার শিকার নেয়ামুল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ১২:৫৬

চলচ্চিত্র পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বর্তমানে ‘গাঙচিল’ সিনেমাটি পরিচালনা করছেন। তিনি মঙ্গলবার শুটিং লোকেশন  দেখতে যাওয়ার পথে একটি ট্রাকের ধাক্কায় আহত হন। মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে রাজধানীর ৩০০ ফিট এলাকায়। এতে করে নির্মাতার ব্যক্তিগত গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানান নির্মাতা। নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, আগামী ২৩ তারিখ থেকে ‘গাঙচিল’ ছবির শেষ লটের শুটিংয়ের জন্য লোকেশন দেখতে যাচ্ছিলাম কাঞ্চন ব্রিজ, রূপগঞ্জ এলাকায়। ৩০০ ফিটের রাস্তা অতিক্রম করার সময় স্প্রিড বেকারে চলন্ত গাড়ির গতি কমানোর সময়ই পিছন থেকে ট্রাক ধাক্কা দেয়। এতে করে পা ও শরীরের একাধিক অঙ্গে ব্যথা পেয়েছি। সঙ্গে দুজন সহকারী পরিচালকসহ  প্রোডাকশনের আরও একজন ছিলেন।
তারাও আঘাত পেয়েছেন বলে জানান নেয়ামুল। তিনি আরো বলেন, গাড়ির ক্ষতি হয়েছে বেশি। তাৎক্ষণিক চিকিৎসা নিয়েছি।

এতে কিছুটা সুস্থতা বোধ করছি। গাড়িতে ধাক্কা দেওয়ার পর ট্রাকটি দ্রুতবেগে চলে যায়। আল্লাহর রহমতে বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছি। উল্লেখ্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও  সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’-এর গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এ ছবি। নোয়াখালীর একটি চর ‘গাঙচিল’ কে উপজীব্য করে পুরো উপন্যাসটি লেখা হয়েছে। ওখানকার মানুষের জীবনের নানা বিষয় ‘গাঙচিল’-এ উঠে আসবে। এ ছবিতে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা, ঋতুপর্ণা, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, ইমু শিকদার। পরিচালক সুস্থ হবার পর সিনেমার শেষ লটের শুটিং করবেন বলে জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর