× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

চট্টগ্রামে তিনদিন পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৪১

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানাধীন ফ্রি-পোর্ট এলাকার একটি বাড়ি থেকে অপহরণের তিনদিন পর ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী (১৩)কে উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার দিনগত রাতে অভিযান চালায় নগরীর বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। এ সময় অপহরণকারী মো. সোহেল (২০)কে গ্রেপ্তার করে বলে জানান বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার। ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল অপহরণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে গতকাল সকালে চট্টগ্রাম জেলা জজ আদালতে পাঠানো হয়েছে। ওসি জানান, গত রোববার সকালে স্কুলে যাওয়ার সময় ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রীকে অপহরণ করা হয়। এ ঘটনার পর স্কুলছাত্রীর পরিবার বায়েজিদ থানায় গেলে দায়িত্বরত কর্মকর্তা নিখোঁজ ডায়েরি নেন। এরপর পুলিশ তৎপরতা চালিয়ে গত মঙ্গলবার দিনগত রাতে বায়েজিদ বোস্তামী থানার চন্দ্রনগর এলাকায় সোহেলের বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করে।
পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী নগরীর ইপিজেড থানাধীন ফ্রি-পোর্ট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ। স্কুলছাত্রীর বড় ভাই বলেন, স্কুলে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে সোহেল আমার বোনকে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে গত রোববার সকালে তাকে তুলে নিয়ে যায়। গত মঙ্গলবার রাতে উদ্ধার হওয়ার পর আমার বোন জানিয়েছে, তাকে জোর করে তুলে নিয়ে গেছে সোহেল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর