× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

চট্টগ্রামে মরিচ ক্ষেত নিয়ে মারামারি, নিহত ১

বাংলারজমিন

ফটিকছড়ি (চট্টগ্রাম) সংবাদদাতা | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৪১

 চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে মরিচ ক্ষেত দখল নিয়ে মারামারির ঘটনায় মো. শাহেদ (৩৫) নামে একজন নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে। মারামারির এক পর্যায়ে এলাকাবাসী শাহেদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত শাহেদ খিরাম ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সোলাইমান বাড়ির সোনা মিয়ার পুত্র। এলাকাবাসী জানায়, মরিচ ক্ষেত নিয়ে মোহাম্মদ ইলিয়াছ ও শাহেদের মধ্যে রাতে ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে দু’জনই আহত হয়। স্থানীয় লোকজন দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এর মধ্যে শাহেদকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ইলিয়াছকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আটক করে বলে জানান ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবুল আক্তার। খিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ জানান, গতকাল রাতে মরিচ ক্ষেত দখল নিয়ে মোহাম্মদ ইলিয়াছ ও শাহেদের মধ্যে মারামারি হয়েছে। শাহেদের মৃত্যুর পর একটি পক্ষ ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর