× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

বনানীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৯:২৪

রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি মোড়ে সড়ক দুর্ঘটনায় নুুরুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের ভায়রা আবদুস সালাম জানান, দুর্ঘটনার সময় নুরুল ইসলাম মালিবাগ থেকে বনানীর বাসায় ফিরছিলেন। এ সময় চেয়ারম্যান বাড়ি এলাকায় বাস থেকে নেমে রাস্তা পারাপারের সময় ১৪ নাম্বার বাসের ধাক্কায় গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এ বিষয়ে বনানী থানার এ এস আই আব্দুর রহমান বলেন, নিহতের ছেলে মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঢাকা ক্যান্টনমেন্ট ১৪ নম্বর নামে চাপা দেওয়া গাড়িটি এখন থানা হেফাজতে আছে।
গাড়ির চালক সোহেল রানাকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। নুরুল ইসলাম চিকিৎসা করাতে সিরাজগঞ্জ থেকে ঢাকায় বনানী টিএন্ডটি কলোনীর বাসায় এসেছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর