× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:২৭

চ্যানেল আইতে ‘তীর অ্যাডভান্সড কিচেন’
রান্নাঘর বাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ। কারণ এখানেই পরিবারের সদস্যদের স্বাদ ও স্বাস্থ্যের প্রতি খেয়াল রেখে তৈরি হয় প্রতিদিনের পুষ্টিকর খাবার। তাই এই ঘরটি কোনোভাবেই অবহেলিত ও অগোছালো রাখা যাবে না। সেই বিষয়টিকে মাথায় রেখে সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় চ্যানেল আইতে প্রচার চলছে সম্পূর্ণ নতুন ধরনের একটি রিয়েলিটি শো ‘তীর অ্যাডভান্সড কিচেন’। এ অনুষ্ঠানের মাধ্যমে একটি সাধারণ কিচেনকে (রান্নাঘর) অ্যাডভান্সড কিচেনে রূপান্তরিত করার প্রক্রিয়িা চলছে। এই টিমের নেতৃত্বে আছেন স্বনামধন্য স্থপতি এনামুল করিম নির্ঝর। উপস্থাপনা করছেন মাসুমা রহমান নাবিলা, স্থপতি সুশান্ত সাহা। অনুষ্ঠানটি পরিচালনা করছেন আকা রেজা গালিব।
চ্যানেল আইতে এটি প্রচার হচ্ছে প্রতি শুক্রবার রাত ৮টায়।
একুশে টিভিতে ‘বিয়ের রাজকন্যা’
বিয়ে হচ্ছে জীবনের সবচেয়ে স্মরণীয় একটি অধ্যায়ের সূচনা। তাই প্রত্যেকেই চায় তার বিয়ের সাজপোশাক হোক নজরকাড়া। চিরচেনা বিয়ের সাজেই প্রতি বছর আসে বৈচিত্র্য। বিয়ে মানেই মধুময় অধ্যায়ের সূচনালগ্ন। বিয়ের দিনটিকে তাই অনন্য করে তুলতে প্রত্যেকেরই থাকে বিস্তর পরিকল্পনা। বিয়ের সাজে কেউ চায় আধুনিকতা, কারো হয়তো ইচ্ছা থাকে ঐতিহ্যকে অঙ্গে জড়ানোর। তবে যেভাবেই নিজেকে সাজাতে চান না কেন, সে জন্য খোঁজ খবর রাখা চাই বিয়ের চলতি ফ্যাশন সম্পর্কে। এ ধারনা থেকেই একুশের নিয়মিত আয়োজন ‘বিয়ের রাজকন্যা’। বর কনে দেখা থেকে শুরু করে খাবার মেন্যু পর্যন্ত প্রতিটি ধাপেই দিক নির্দেশনা দিয়ে তৈরি হয়েছে অনুষ্ঠানটি। বাবুল আক্তারের প্রযোজনায় এবং নাজমী জান্নাতের উপস্থাপনায় অনুষ্ঠানটি আজ রাত ৮টা ৩০মিনিটে একুশে টেলিভিশনে প্রচার হবে।
এনটিভিতে ‘শহরালী’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘শহরালী’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রচার হচ্ছে। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, নাদিয়া, শাহনাজ খুশী, মৌটুসী বিশ্বাস, নাবিলা ইসলাম, রিমি করিম, তামিম মৃধা, আহসান হাবিব নাসিম, আব্দুল কাদের, মাসুম বাশার, মিলি বাশার, শফিক খান দিলু, এটিএম রাসেল, রানা, চাঁদনী, তালহা প্রমুখ।
বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’
বাংলাভিশনে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’। এটি  রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহ্‌উদ্দিন লাভলু, অপূর্ব, ভাবনা, মৌসুমী হামিদ, শার্মিলী আহমেদ, দিলারা জামান, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ।  
বৈশাখী টিভিতে ‘সদাই ডট কম’
বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে নতুন অনুষ্ঠান ইভ্যালি সদাই ডট কম। অনলাইনভিত্তিক কেনাকাটা এবং কাজকর্মের সুবিধা অসুবিধা, তথ্যপ্রযুক্তির উন্নতি ও উৎকর্ষতা নিয়েই এ অনুষ্ঠান। প্রচার হচ্ছে প্রতি শুক্রবার রাত ১১টায়। নানা বিষয় আর প্রতিবেদনে সাজানো হয় অনলাইন সদাই ডট কমের প্রতিটি পর্ব। থাকে অনলাইন ভিত্তিক সদাই ও ই-কমার্সের ওপর কুইজ। উত্তরদাতার জন্য থাকে আকর্ষণীয় পুরস্কার। আরজে নীরব ও সারিকা ইকবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আলমগীর রাসেল ও শাহ্‌ আলম।  

দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে আজ সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে বাংলায় ডাব করা জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়নে অটোম্যান সাম্র্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর