× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

প্রথমবার

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:২৮

একজন অভিনয়শিল্পীকে বিভিন্ন নাটক, টেলিফিল্ম কিংবা চলচ্চিত্রে বিভিন্ন রূপ ধারণ করতে হয়। ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে এমনই অনেক চরিত্রে দর্শকরা পর্দায় পেয়েছেন। আসছে ২৫শে জানুয়ারি তেমনই একটি ব্যতিক্রমী চরিত্রে প্রথমবার অভিনয় করবেন তিনি। তিশা বলেন, এ নাটকে আমার চরিত্রের নাম থাকছে পরী। আমাকে একজন পিঠা বিক্রেতার চরিত্রে দর্শকরা এবার দেখতে পাবেন। এমন চরিত্রে প্রথমবার কাজ করব। মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এ নাটকটির মূল গল্প লেখার পাশাপাশি পরিচালনা করবেন আবু হায়াত মাহমুদ। পুরান ঢাকার সদরঘাট, শাঁখারী বাজারসহ বেশকিছু লোকেশনে এর দৃশ্যধারণের কাজ হবে।
নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, নাটকের নাম আপাতত রাখা হয়েছে ‘জলকাব্য’। নাম পরে পরিবর্তনও হতে পারে। এটি ‘ফ্রেশ ভালোবাসার গল্প’। প্রোজেক্টের একটি নাটক। এতে তিশার বিপরীতে অভিনয় করবেন রওনক হাসান। নাটকটি এনটিভিতে আসছে ভালোবাসা দিবসে দর্শকরা দেখতে পাবেন। এদিকে তিশা ‘শেষটা একটু ভিন্নরকম’ নামে একটি খণ্ড নাটকেও সম্প্রতি অভিনয় করেছেন। সুজন বড়ুয়ার পরিচালনায় এ নাটকে তিশার বিপরীতে অভিনয় করেছেন সমাপ্তি মাসুক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর