× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

শাকিবের একাধিক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জানুয়ারি ২০২০, শুক্রবার, ৭:৩০

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান কিছুদিন পরই ‘বীর’ সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছেন। বর্তমানে এ ছবির সম্পাদনার কাজ শেষ পর্যায়ে। আগামী সপ্তাহে ছবিটি সেন্সরে জমা হবে বলে জানা যায়। গুণী নির্মাতা কাজী হায়াত পরিচালিত এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। এ ছবির বাইরে শাকিব খান ইফতেখার চৌধুরীর ‘লন্ডন লাভ’সহ একাধিক নতুন সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছেন। এছাড়া, কলকাতার নামী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গেও তার কাজের কথা চলছে বলে জানা যায়। তবে এসব বিষয়ে এখনই কিছু বলতে চান না শাকিব খান। তিনি বলেন, নতুন বছরে একাধিক সিনেমা নিয়ে কথা চলছে আমার।
‘বীর’ সিনেমাটির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। সামনে ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে দর্শকরা নতুন এক শাকিবকে দেখতে পাবেন। এছাড়া চলতি বছরটা  তো সবে শুরু হলো। একাধিক সিনেমার প্রস্তাব এলেও আমি নতুন কাজগুলোর বিষয়ে কয়েকদিন পরই চূড়ান্ত খবর সকলকে জানাতে চাই। দর্শকদের চলতি বছর ভালো কনটেন্টের সিনেমা উপহার দেয়ার ইচ্ছে রয়েছে। এদিকে জানা যায়, শাকিব খান ‘বীর’ সিনেমায় তার চরিত্রের খাতিরে কিছুটা ওজন বাড়ালেও বর্তমানে তিনি ওজন কমানোর জন্য নিয়মিত ব্যায়াম করছেন। এসকে ফিল্মসের প্রযোজনায় শাকিবের পাশাপাশি ‘বীর’ সিনেমাটি সহ-প্রযোজনা করেছেন এমডি ইকবাল। অন্যদিকে, কলকাতায় শাকিব খানের যাত্রা শুরু হয় এসকে মুভিজের হাত ধরে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘শিকারী’, ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলোতে অভিনয় করেন শাকিব খান। সবশেষ ২০১৮ সালের ২১শে সেপ্টেম্বর জাজ ও  শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ‘নাকাব’ ছবিতে অভিনয় করেন তিনি। এ ছবিগুলো বাংলাদেশে ও পশ্চিমবঙ্গে মুক্তির পর শাকিবের চাহিদা এপারের দর্শকের পাশাপাশি ওপার বাংলায়ও সমানতালে বাড়তে থাকে। মাঝে ওপার বাংলার সিনেমায় কাজ না করলেও ভারতের বেশকিছু শোতে পারফরমেন্স করেছেন ঢালিউড কিং।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর