× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

সীমান্তে গরু আনতে গিয়ে নিহত হলে দায় নেবে না সরকার- খাদ্যমন্ত্রী

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:৫৪

ভারতে অনুপ্রবেশ করে গরু আনতে গিয়ে গুলিতে কেউ নিহত হলে সরকার কোনো দায়িত্ব নেবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, আমরা ভারত থেকে গরু আনতে দেব না। এ জন্য আমাদের উপজেলা ও জেলা আইনশৃঙ্খলা কমিটি এবং বিজিবির রেজ্যুলেশন করা হয়েছে। এরপরও কেউ যদি জোর করে কাঁটাতারের বেড়া কেটে গরু আনতে গিয়ে গুলি খেয়ে মারা যায়, তার দায়দায়িত্ব বাংলাদেশ সরকার নেবে না।

আজ রাজশাহীর পবা উপজেলার দামকুড়াহাট উচ্চবিদ্যালয়ের বর্ষপূর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী। তিনি আরো বলেন, আসলে আমাদের চরিত্র যদি ভালো না হয় পরের দোষ দিয়ে লাভ নেই। নওগাঁ জেলার পোরশা সীমান্তে গত ২২শে জানুয়ারি ভারতীয় সীমান্ত রক্ষীদের হাতে তিনজন বাংলাদেশী নাগরিক নিহত হয়। যে সীমান্তে এ ঘটনা ঘটেছে সেখানে বাংলাদেশের সংসদ সদস্য খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। অনুষ্ঠানে সাংবাদিকরা মৃত্যুর প্রসঙ্গ তুললে তিনি বলেন, বৃহস্পতিবার নিহতদের মধ্যে দুই বাংলাদেশির মরদেহ ফিরিয়ে আনতে চেষ্টা চলছে।
এখানে দোষ বাংলাদেশী নাগরিকদেরই, সুতরাং সরকারের কিছুই করনীয় নেই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Abul
২৫ জানুয়ারি ২০২০, শনিবার, ৮:১৯

This minister is wrong and should be sacked my awamilighue. He has proven he is a low quality product and Indian agent . 5 poor people Killed !! Just for cow ,,, I think he forgot his daily dose of cow urine .

অন্যান্য খবর