× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার

টেকনাফে ‘গোলাগুলি’তে ব্যবসায়ী নিহত

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ১০:৪১

টেকনাফে পুলিশের সঙ্গে ‘গোলাগুলি’তে মো. নাসির নামে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি হোয়াইক্যং ইউনিয়নের পুর্বসাতঘরিয়া পাড়ার জালাল আহাম্মদের পুত্র। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নাসির হোয়াইক্যং ইউনিয়নের পুর্বসাতঘরিয়া পাড়ার জালাল আহাম্মদের পুত্র।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, মিয়ানমার থেকে বিপুল পরিমাণ ইয়াবা সংগ্রহের খবরে হ্নীলা ইউনিয়নের গালস্ স্কুলের সামনে থেকে মো. নাসির (৩০) নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। থানায় জিজ্ঞাসাবাদে আটক আসামীর স্বীকারোক্তি মোতাবেক পুলিশ জানতে পারে, হোয়াইক্যং ইউপির ৭নং ওয়ার্ড পুর্ব সাত ঘড়িয়াপাড়া এলাকায় রৌশন আলী মেম্বারের বসতবাড়ির পুর্ব পাশে পুর্বে দইল্যা খালের পাড়ে ইয়াবা, অস্ত্র মজুদ এবং সহযোগী ইয়াবা ব্যবসায়ীরা অবস্থান করছে।

প্রদীপ কুমার দাশ জানান, বিষয়টি দ্রুত উর্ধতন কতৃপক্ষকে অবহিত করে আমার নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছলে অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে। এতে সংগীয় ফোর্স এএসআই অহিদ উল্লাহ, কন্সটেবল আবদুর শুক্কুর, মো. হেলাল আহত হন। তাৎক্ষণিক পুলিশও নিজের জান মাল রক্ষাথে পাল্টা গুলি চালায়।

এ সময় আসামী মো. নাসির গুলিবিদ্ধ হলে দ্রুত আহত পুলিশ ও আসামীকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য আটক নাসির উদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে নাসির উদ্দিনের ঘোষণা করেন চিকিৎসক।

পরে রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি দেশিয় তৈরি এলজি, ১২ রাউন্ড কার্তুজ ও ১৬ রাউন্ড খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ঘটনা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান ওসি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর