× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

‘এই নির্বাচনে কোন ধরনের হস্তক্ষেপ চান না প্রধানমন্ত্রী’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৬:৪২

ঢাকা সিটি করপোরেশন নির্বাচন নিরপেক্ষ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিটি নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী সকল সংস্থার প্রধানদের বলেছেন- এই নির্বাচনে তিনি কোন ধরনের হস্তক্ষেপ, কোন ধরনের বাড়াবাড়ি চান না। কোন এজেন্সি কোন প্রকার হস্তক্ষেপ যেন না করে, এই ব্যপারে ক্লিয়ার মেসেজ দিয়েছেন। কাজেই এখানে সংশয়ের কোন কারণ নেই।
রোববার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে মটর চালক লীগের সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাদের বলেছেন, ঘরে ঘরে যাও, জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে। তাই সরকারে পক্ষ থেকে কোন ধরনের হস্তক্ষেপ করা হবে না বলে জানান তিনি।
তবে নির্বাচন নিয়ে বিএনপির নালিশের কোনো বাস্তবতা নেই বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বিএনপি’র অবস্থা কি হবে সেটা তারা বুঝে গেছে। এই নির্বাচনে বিজয়ের ব্যাপারে তারা যথেষ্ট সন্দিহান।
বিজয়ী হতে পারবে না বলেই তারা আজকে বিভিন্ন ধরনের নালিশ করার পথ বেছে নিয়েছে। তারা যতই অপপ্রচার করুক, দেশের মানুষ শেখ হাসিনাকেই চায়, আওয়ামী লীগকেই চায় বলে মন্তব্য করেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
হারুন অর রশিদ
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ১০:১০

কাদের সাহেব আপনারা তো খুব ভালোভাবে নি র্বাচন করে গত ১০ বছর থেকে ক্ষমতায় আছেন।আমি গত ১০ বছর ধরে একটা নির্বাচনেও ভোট দিতে পারিনি।অথচ আমার ভোটটা ঠিকই কাষ্ট হয়ে গেছে প্রত্যেক নির্বাচনে। এটা আপনাদের বিশাল সফলতা।

Kamal
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:৩০

Map koren please

নাম প্রকাশে অনিচ্ছুক
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:০৩

ঠাকুর ঘরে কে রে?

No name
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৬:৫০

We r foolish, we can believe as,leaders says "positive means do opposite(negative)"??

shahidul islam nerob
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৭:৪০

GOOD

মোঃ সোহেল ভূঁইয়া
২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৫:৫৪

কেন মাননীয় প্রধানমন্ত্রীর দোহাই দেন তিনি তো কোনো নির্বাচনে'ই হস্তক্ষেপ চান না,কিছু অতি উৎসাহী নেতা ও আমলাদের কারনে যুগযুগ ধরে এভাবেই হস্তক্ষেপ অপমানিত হচ্ছে। তারপর ও আমরা সাধারণ মানুষ রা চাই দেশে নির্বাচনের পরিবেশ টা সত্যিকারের অর্থে গ্রহণ যোগ্য হো।।

অন্যান্য খবর