× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

ধামরাইয়ে প্রকাশ্যে পিটিয়ে ৭ লাখ টাকা লুট

অনলাইন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ১০:১০

ঢাকার ধামরাইয়ে এক গরু ব্যবসায়ীকে প্রকাশ্যে পিটিয়ে ৭ লাখ ২৫ হাজার টাকা লুট করেছে স্থানীয় কয়েকজন যুবক। সোমবার সকালে সানোড়া ইউনিয়নের আলোকদিয়ে চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী আব্বাস আলীকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধামরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আসামীদের গ্রেপ্তারে মাঠে নেমেছেন।

জানা যায়, ধামরাইয়ের সাড়োনা ইউনিয়নের আলোকদিয়া গ্রামের মৃত হাছেন আলীর ছেলে আব্বাস আলী  সোমবার সকালে গরু ক্রয়ের জন্য নিজ বাড়ি থেকে ৭ লাখ ২৫ হাজার টাকা নিয়ে হাটের উদ্দ্যেশ্যে রওনা হয়। ওৎ পেতে থাকা স্থানীয় যুবক জুলহাস উদ্দিন, সুরুজ মিয়া ও ইদ্রিস আলীসহ কয়েকজন মিলে তার গতিরোধ ব্যাপক মারধর করে এবং তার কাছে থাকা টাকা লুট করে নেয়। পরে তার ডাক চিৎকারে আশে পাশের লোক এগিয়ে এলে লুটকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় ব্যবসায়ী আবব্বাস আলীকে ধামরাই সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত চিকিসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঘটনার সঙ্গে ধামরাই থানা পুলিশ আসামী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোষীদের  গ্রেপ্তারে বিশেষ অভিযান চালিয়েছেন বলে জানান থানার এস আই মিজানুর রহমান।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
morshed
২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৮:২১

atao digitaler ekta ogshow

অন্যান্য খবর