× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

মাদকের টাকা না দেয়ায় শিশুর গলায় ছুরি চালালো বাবা

অনলাইন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ১১:৪৫
ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুরে মাদক কেনার টাকা না পেয়ে শিশু সন্তান কাউছার হোসেনের (২) গলায় ছুরি চালিয়ে বাবা। অভিযুক্ত বাবা রাজু মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। তাদের বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার রামপুরা গ্রামে। সে সপরিবারে বারতোপা গ্রামের মহর আলীর বাড়িতে ভাড়া থাকে। স্ত্রী কামরুন্নাহার স্থানীয় খানটেক্স ফ্যাশনস লিমিটেডের ফিনিশিং অপারেটর পদে চাকুরি করে। রোববার উপজেলার বারতোপা গ্রামে মহর আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।
 
শিশুর মা কামরুন্নাহার জানান, রাজু মাদকাসক্ত। প্রায়ই মাদক কেনার জন্য তার কাছে টাকা চাইত।
ঘটনার সময় সে আগের মতো টাকা চাইলে স্ত্রী দিতে অস্বীকৃতি জানায়। এতে রাজু তাদের শিশু সন্তানকে মেরে ফেলার হুমকি দিয়ে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তাৎক্ষনিক চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, শিশুটিকে প্রথমে মাওনা চৌরাস্তা আল হেরা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এলাকাবাসীর সহায়তায় অভিযুক্ত বাবাকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর