× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার

বিএনপি’র সুরেই কথা বলছেন মাহবুব তালুকদার: ওবায়দুল কাদের

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৩:৩৪

ইদানীং বিএনপি যে সুরে কথা বলছে, একই সুরে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও কথা বলছেন। মনে হয়, তিনি একটা পক্ষ নিয়ে এ ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছিলেন, নির্বাচন কমিশনের অভ্যন্তরেই কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নেই। এ নিয়ে আজ সচিবালয়ে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, নির্বাচন কমিশনের অভ্যন্তরে লেভেল প্লেয়িং ফিল্ড এই রকম আজগুবি কথা জীবনেও শুনিনি। নির্বাচন কমিশনের অভ্যন্তরে আবার লেভেল প্লেয়িং বিষয় কী?
মাহবুব তালুকদারের বক্তব্যের বিষয়ে তিনি বলেন, এটি নির্বাচন কমিশনের অভ্যন্তরীণ বিষয়। সেখানে একজন কমিশনার ভিন্নমত পোষণ করতেই পারেন। কিন্তু তিনি কথায় কথায় যেভাবে তাদের ঘরের বিষয়, অভ্যন্তরীণ প্রক্রিয়া বাইরে নিয়ে আসছেন, সেটা অবশ্যই সমর্থনযোগ্য নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ahammad
২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৫:৪৭

জনাব,কাদের সাহেব ন্যায় আর সত্যি কথা বললে যদি বিএনপির দোষর হয়,তাহলে সিইসি সহ অন্যরা সবাই কি আওয়ামী দোষর কিনা ? দয়া করে জানাইবেন কি ???

অনিচ্ছুক
২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৪:৩২

মাহবুব তালুকদার একজন ব্যক্তিত্ব সম্পন্ন লোক। কারো নাচের পুতুল নয়। সত্যি কথা বললেই বি এন পি হয় যদি তবে আমরা সবাই বি এন পি।

অন্যান্য খবর