× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

রাজশাহীতে শিশু ধর্ষণ-হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড

অনলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ২৭ জানুয়ারি ২০২০, সোমবার, ৫:৪৩

রাজশাহীতে ১০ বছর বয়সী শিশুকে পালাক্রমে ধর্ষণের পর হত্যার মামলায় দুই আসামিকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- কার্যকরের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের দুই জনকে এক লাখ টাকা করে অর্থদ- দেয়া হয়। সোমবার দুপুরে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. মনসুর আলম এই রায় ঘোষণা করেন।
দ-প্রাপ্তরা হলেন- নগরীর শাহ্ মখদুম থানার পাকুড়িয়া উত্তরপাড়া গ্রামের মানু ম-লের ছেলে সাইদুর রহমান ওরফে গ্যাট (৪২) এবং একই এলাকার মো. হাশেমের ছেলে মো. রানা (৩০)।
রায় ঘোষণাকালে দুই আসামি আদালতের কাঁঠগড়ায় উপস্থিত ছিল। পরে তাদেরকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট মোজাফফর হোসেন। আসামিদের পক্ষে ছিলেন অ্যাডভোকেট রইসুল ইসলাম ও আবু বাক্কার।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২৩ আগস্ট শাহ্ মখদুম থানার মাঝিপাড়া মহল্লায় স্বপ্না খাতুন বেলিকে (১০) ধর্ষণ করে আসামিরা। পরে শিশুটিকে গলা টিপে হত্যার পর মরদেহ স্থানীয় কবরস্থানে ফেলে রাখে। ঘটনার পর স্বপ্নার বাবা সিদ্দিক আলী বাদী হয়ে নগরীর শাহ মখদুম থানায় মামলা দায়ের করেন।
পরে দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে শাহ মখদুম থানা পুলিশ। সাক্ষ্য-প্রমাণ শেষে সোমবার আদালত রায় ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর