× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

অনলাইন

নওগাঁ প্রতিনিধি | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১১:৩৬

নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তদের হামলায় সাইফুল ইসলাম রাসেল  (৪৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১০টার দিকে উপজেলার পার-গুরনই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেল হোসেন উপজেলার গুরনই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

আজ মঙ্গলবার সকালে উপজেলার পার-গুরনই নিজ বাড়ির সামনে থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ও স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে রাসেল গ্রামের বাজার থেকে বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে রাসেলকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় এবং দুর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আজ মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে জমিজমা সংক্রান্ত বিরোধের জের এ হত্যাকা- সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় ও সিআইডি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর