× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবর
ঢাকা, ২২ ফেব্রুয়ারি ২০২০, শনিবার

হবিগঞ্জ ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ১১:৫৬
ফাইল ফটো

হবিগঞ্জের বাহুবলে ও মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আজ সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বাহুবলে নিহতরা হলেন অটোরিকশার চালক আখতার মিয়া (৪০) ও তার প্রতিবেশী রকিব মিয়া (৩০)। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে বাহুবলের বাগানবাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, মহাসড়কে বড় কোনো গাড়ি অটোরিকশাটিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দু’জন মারা যান।

এদিকে, মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। আজ সকালে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- পাবনা জেলার বাসিন্দা মুজাহিদ (৪৫) ও মৌলভীবাজার সদর উপজেলার বাউরভাগ এলাকার আলামিন (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে শেরপুরগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। গুরুতর আহত হন চারজন। আহতদের মধ্যে দু’জনকে  মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হলে একজন মারা যান। অন্য দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর