× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৮ এপ্রিল ২০২০, বুধবার

বশেমুরবিপ্রবি’তে আন্দোলনে আরো এক শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

শিক্ষাঙ্গন

গোপালগঞ্জ প্রতিনিধি | ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার, ২:১৪

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইতিহাস বিভাগ অনুমোদনের দাবীতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে টানা ১৩ দিন ধরে অবস্থান কর্মসূচী পালন করছে বিভাগটির শিক্ষার্থীরা। এতে মৌমিতা নামে আন্দোলনরত এক শিক্ষার্থী হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। আজ মঙ্গলবার দুপুর পৌনে ১ টায় গুরুতর অসুস্থ শিক্ষার্থী মৌমিতাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানেই তার চিকিৎসা দেয়া হচ্ছে। এ নিয়ে ৪ জন অসুস্থ হলো।

এরআগে গত ১৬ই ফেব্রয়ারী রোববার দুপুরে প্রথম বর্ষের ছাত্র মো, রাকিবুল. ৩য় বর্ষের ছাত্রী পিংকি ও ৩য় বর্ষের ছাত্রী নাঈমা অসুস্থ হয়ে পড়লে তাদেরকে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

ইউজিসির সিদ্ধান্ত প্রত্যাখান করে গত ৬ই ফেব্রুয়ারি মধ্যে রাতে প্রশাসনিক ভবন ও একাডেমিক ভবনের প্রধান গেটে তালা ঝুলিয়ে  ইতিহাস বিভাগ অনুমোদনের দাবীতে প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচী পালন করছে ইতিহাস বিভাগের প্রায় সাড়ে ৪শ’ শিক্ষার্থী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর