× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৮ এপ্রিল ২০২০, বুধবার

শিশুদের মেরুদণ্ড বাঁকা করে দিচ্ছে কে.জি স্কুল- গণশিক্ষা প্রতিমন্ত্রী

শিক্ষাঙ্গন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৫:০৪

কে.জি (কিন্ডারগার্টেন) স্কুলগুলো শিশুদের মেরুদ- বাঁকা করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। তিনি বলেন, দেশের কে.জি স্কুল গুলো পাঠ্য বইয়ের পাশাপাশি আরও একগাধা বই শিশুদের ঘাড়ে চাপিয়ে দিচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত মা সমাবেশ ও মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভুয়সী প্রশংসা করে বলেন, মন্ত্রীসভায় এই বিদ্যালয় নিয়ে কথা হয়েছে। তাদের সবাইকে বলা হয়েছে আপনারা পর্যায়ক্রমে এই স্কুলটি ঘুড়ে আসুন।
উল্লেখ্য, বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবার ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হিসেবে স্বীকৃত অর্জন করেছে।

টাঙ্গাইল জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামরে সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মিকাইল, প্রাথমিক শিক্ষার ঢাকা বিভাগীয় উপপরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়া,  উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, টাঙ্গাইল জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবদুল আজিজ, প্রধান শিক্ষিকা হোসনে প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর