× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

বিকিনিতে ঋতুপর্ণার ছবি নিয়ে নেট দুনিয়া সরগরম

ভারত

কলকাতা প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:৩০

বিকিনিতে অভিনেত্রীদের ছবি নিয়মিতই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। বিশেষ করে অভিনেত্রীরা ইনস্টাগ্রামে নিজেরাই সেইসব ছবি পোষ্ট করেন। আর এ ব্যাপারে বলিউড অভিনেত্রীদের থেকে অনেক পিছিয়ে টলিউডের অভিনেত্রীরা। তবে সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে ‘হট লুক’-এ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সুইমিং পুলের ধারে নীল বিকিনিতে উষ্ণতা ছড়িয়ে এ বার নেট দুনিয়ায় আরৈাচনার কেন্দ্রে উঠে এসেছেন তিনি। খোলা চুল, পরনে বিকিনি আর স্বচ্ছ নীল স্রাগ...শরীরের বেশিরভাগ অংশই প্রায় উন্মুক্ত। ছবির নীচে অভিনেত্রীর ক্যাপশন ‘রিফ্রেশড ইন ব্লুস’।

এমন রগরগে পোশাকে অভিনেত্রীকে আগে খুব একটা দেখা যায়নি। তাই নেট দুনিয়ায় তৈরি হয়েছে প্রবল আলোড়ন।
মন্তব্যের বন্যা বইছে। ইতিমধ্যেই প্রায় আঠারো হাজার লাইক পড়েছে। এই বয়সেও এত লাস্যময়ী রূপে ঋতুপর্ণার এই ছবির প্রশংসা করেছেন অনেকেই। সদ্য মুক্তি পাওয়া ছবি ‘বিদ্রোহিনী’তে আইপিএস অফিসারের ভূমিকায় ঋতুপর্ণা নজর কেড়েছেন অনুরাগীদের। মার্চেই আসতে চলেছে ঋতুপর্ণার আরেকটি ছবি ‘পার্সেল’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর