× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৮ এপ্রিল ২০২০, বুধবার

কামরাঙ্গীরচরে হোটেল রেস্টুরেন্ট বন্ধ

করোনা আপডেট

| ২২ মার্চ ২০২০, রবিবার, ১২:০৯
ফাইল ফটো

করোনা ভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে রাজধানীর কামরাঙ্গীরচরে হোটেল-রেস্টুরেন্ট বন্ধ করে দেয়া হয়েছে। ৫৭ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয় থেকে প্রচারিত এক গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নভেল করোনা ভাইরাসের কারণে রেস্টুরেন্ট, হোটেল, চায়ের দোকান, বেকারী, কনফেকশনারি, ফুচকা-চটপটি এবং ছোট-বড় সকল খাবারের দোকান পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। হাসপাতাল, ক্লিনিক, প্রাথমিক স্বাস্থ্যসেবা, ওষুধের দোকান, ব্যাংক, এটিএম বুথ, ফলের দোকান, মুদি দোকান, কাঁচাবাজার, স্টেশনারী, হার্ডওয়ার, মোবাইল, ফ্ল্যাক্সি লোডের  দোকান এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান স্বাভাবিক সময় পর্যন্ত খোলা থাকবে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. সাইদুল ইসলাম মাদবর বলেন, মাইকিং করার জন্য এই বিজ্ঞপ্তিটি দেয়া হয়েছিল। এটি প্রশাসনিক সিদ্ধান্ত। লালবাগ, কামরাঙ্গীরচরের সব জায়গাতেই এই মাইকিং করা হয়েছে। তিনি বলেন, জনগণকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার জন্য কিছু সামগ্রী দেয়া প্রয়োজন। কিন্তু তা আমাদের কাছে নেই। আমি এ ব্যাপারে সিটি করপোরেশনের কাছে আবেদন করেছি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর