× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

জুম অ্যাপের মাধ্যমে ব্রিফ করবে আইইডিসিআর

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ মার্চ ২০২০, রবিবার, ৬:৪৩

আগামীকাল সোমবার থেকে জুম অনলাইন অ্যাপের মাধ্যমে করোনা ভাইরাস নিয়ে নিয়মিত প্রেস ব্রিফ করবে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। আজ বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আধ্যাপক ডা. আবুল কালাম আজাদ এ তথ্য জানান। স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বলেন, প্রতিদিনের মতোই বেলা ১২টায় এ ব্রিফিংও হবে। ব্রিফিংয়ে অংশগ্রহণের জন্য ই-মেইলে আমন্ত্রণপত্রও পাঠানো হবে। তখন আপনারা এই অ্যাপের মাধ্যমে ব্রিফিংয়ে অংশগ্রহণ করবেন। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে বাংলাদেশেও দিন দিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। আরো নতুন করে তিনজন আক্রান্তের খবর দিয়েছে প্রতিষ্ঠানটি। এ নিয়ে এখন পর্যন্ত মোট ২৭ জন রোগী শনাক্ত করা হয়েছে।
এরমধ্যে পাঁচজন সুস্থ হয়েছেন। দু’জন মারা গেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Bapan Devnath
২২ মার্চ ২০২০, রবিবার, ৮:০২

onk valo uddug..

রিপন
২২ মার্চ ২০২০, রবিবার, ৭:৫১

এই আকামের আইইডিসিআর-এর কি ব্রিফ করাই শুধু কাজ? কে শোনে তার ওসব ব্রিফিং? আমাদের অত ব্রিফিংয়ের দরকার নাই। দরকারের সময় শত যোগাযোগ করেও এর সাহায্য পায় নি মিরপুরের সদ্য প্রয়াত করোনা রোগি, বিস্তারিত জানিয়েছে তারই ছেলে। নয়া দিগন্তে ছাপিয়েছে খবরটি।

অন্যান্য খবর