× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

২৫ থেকে ৩১ মার্চ সুপার মার্কেট-বিপনি বিতান বন্ধের ঘোষণা

অনলাইন

স্টাফ রিপোর্ট | ২২ মার্চ ২০২০, রবিবার, ৭:৫৬

করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে সুরক্ষার অংশ হিসেবে আগামী বুধবার থেকে ৩১শে মার্চ পর্যন্ত সারা দেশের সুপার মার্কেট, বিপনি বিতান ও মার্কেটসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি। রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সমিতির মহাসচিব মো. জহিরুল হক ভূঁইয়া সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে মার্কেট সমূহ ক্রেতা শূন্য হয়ে পড়ায় এবং শ্রমিক কর্মচারি ও মালিকদের সংক্রমণ এড়াতে আগামী ২৫শে মার্চ থেকে ৩১শে মার্চ পর্যন্ত সুপারশপ, সুপার মার্কেট ও মার্কেট সমূহ বন্ধ থাকবে। কাঁচাবাজার, মুদি দোকান, ওষুধের দোকান এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসমুহের দোকান এই সময়ে খোলা থাকবে। সমিতির পক্ষ থেকে এসব পণ্যের দাম না বাড়াতে পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faruque Ahmed
২৩ মার্চ ২০২০, সোমবার, ১২:৫২

গার্মেন্টস শিল্পগুলি লকডাউন করুন .... অন্যথায় 70% লোক সরাসরি বা সরাসরি তাদের স্পর্শ পেয়েছিল ... তাই দ্রুত চিন্তা করুন ..... অপেক্ষা করার কোনও কারণ নেই, নতুন অর্ডার বাতিল হয়েছে, চলমান অর্ডার ধরে রাখা হয়েছে। আপনি এই শিল্প কেন চালাচ্ছেন ... কেন কেন ?? তারা ভিড় করে যানবাহন ব্যবহার করে, তারা ভিড় করে কাজ করে।তারা সর্বোচ্চ ঝুঁকির মধ্যে রয়েছে. তারা সস্তা এবং ভিড় এলাকায় বাস। অন্যান্য ব্যক্তিরাও তাদের জন্য সুরক্ষা হারাবেন।.

মোহাম্মাদ আকরাম
২২ মার্চ ২০২০, রবিবার, ১০:৫৯

ভাই ব্যখা করার টাইম নাই,সবাই সতেচন হই,নিজে বাচুন পরিবার ও প্রতিবেশীর takecare korun,social distance বজায় রাখুন

রিপন
২২ মার্চ ২০২০, রবিবার, ১১:১৮

"সমিতির পক্ষ থেকে এসব পণ্যের দাম না বাড়াতে পাইকারি ও খুচরা ব্যবসায়ীদের প্রতি অনুরোধ করা হয়েছে।" অনুরোধে হবার নয়, নরপশুদের জন্যে মোক্ষম দাওয়াই হলো ডান্ডার বাড়ি। এ্ই সমিতি ওই নরপশুদেরই প্ল্যাটফরম, শ্রেণিস্বার্থ সুরক্ষা দেখভাল করবে নরপশুদেরই - নিরীহ অ-সঙ্ঘবদ্ধ ভোক্তাসাধারণের নয়।

কয়ছর আহমদ
২২ মার্চ ২০২০, রবিবার, ৭:৫৫

২৫ মার্চ থেকে কেন?১৭ই মার্চ থেকে কেন বন্ধ হলো না।।এর ব্যাখ্যা কি।

অন্যান্য খবর