× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

করোনা ঝুঁকিতে ডি কক-ডু প্লেসিরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৮:১৪

করোনা ভাইরাসের কারণে সিরিজ বাতিল হওয়ায় ভারত সফরে কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরে গেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন ডি ককরা। আর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারতে আসা প্রোটিয়া দলের সবাই রয়েছেন করোনা ঝুঁকিতে।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ‘ভারত সফরে ধর্মশালায় ১২ই মার্চ প্রথম ওয়ানডে ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল লখ্নৌয়ের একটি হোটেলে ছিল। একই হোটেলে ছিলেন বিদেশ ফেরত ভারতীয় গায়িকা কনিকা কাপুর। লন্ডন থেকে ১১ই মার্চ ভারতে ফেরেন তিনি। গত শুক্রবার কনিকার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। ১৪ থেকে ১৬ই মার্চ পর্যন্ত লখ্নৌয়ের একই হোটেলে অবস্থান করেন বলিউডের এই জনপ্রিয় সঙ্গীত শিল্পী। দক্ষিণ আফ্রিকা দলও ১৬ই মার্চ পর্যন্ত সেখানে ছিল।
পরের দিন কলকাতা হয়ে দেশে ফেরে প্রোটিয়ারা। কনিকা কাপুর করোনায় আক্রান্ত হওয়ায় সে হোটেলের অন্যদের সঙ্গে সংক্রমণের ঝুঁকিতে রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলও।’
হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, কনিকা কাপুর ঠিক কতক্ষণ হোটেলে ছিলেন, কার সঙ্গে কথা বলেছেন এসব বিষয় সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর