× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

‘স্টে অ্যাট হোম’ চ্যালেঞ্জে নাম লেখালেন জামালও

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৮:১৫

করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। আর সবার মতো ফুটবলাররাও ঘরে বন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন। এই অলস সময়কে আনন্দময় করে তুলতে অনলাইনে তারা শুরু করেছেন ‘স্টে অ্যাট হোম’ চ্যালেঞ্জ’ বা টয়লেট পেপার রোল জাগল করা (পা দিয়ে একটানা স্পর্শ করা)। এর একটা মহৎ উদ্দেশ্যও রয়েছে। প্রাণঘাতী করোনার প্রকোপ থেকে বাঁচতে এই চ্যালেঞ্জের মাধ্যমে সবাইকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন লিওনেল মেসি, মার্সেলো, ইস্কো, ব্রুনো ফার্নান্দেস, জন টেরিসহ আরো অনেক তারকা। সেই তালিকায় যোগ দিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন জামাল। ক্যাপশনে লিখেছেন, ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন, সক্রিয় থাকুন’। সেখানে দেখা যায়, টয়লেট পেপার রোল জাগল করছেন এই তারকা মিডফিল্ডার।
চ্যালেঞ্জের নিয়ম অনুসারে, কমপক্ষে দশবার টয়লেট পেপার রোল জাগল করতে হয়। জামাল অবশ্য জাগল করেন ১৭ বার। আর শেষে ডান পায়ে মারেন জোরালো এক ভলি!
আরেকটি নিয়ম অনুযায়ী, নিজে করার পর অন্য কাউকে চ্যালেঞ্জে আমন্ত্রণ জানাতে হয়। জামাল সে সুযোগটাও কাজে লাগিয়ে আমন্ত্রণ জানিয়েছেন তার ভক্ত-সমর্থকদের। লিখেছেন, ‘স্টে অ্যাট হোম চ্যালেঞ্জের ভিডিও ধারণ করে কমেন্ট সেকশনে পোস্ট করুন।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর