× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

কোয়ারেন্টিন ভেঙে শপিং করে বেড়াচ্ছেন রোনালদোর প্রেমিকা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ৮:১৬

করোনা সতর্কতায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর কোয়ারেন্টিনে থাকা অবস্থায় করোনা সতর্কতায় সবার উদ্দেশে আবেগী বার্তাও দিয়েছেন এ পর্তুগিজ সুপার স্টার। সবাইকে বাড়িতে অবস্থান করার আহ্বান জানিয়েছেন রোনালদো। তবে রোনালদোর আহ্বান পাত্তা দিলেন না খোদ তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। দিব্বি শপিং করে বেড়াচ্ছেন এ আর্জেন্টাইন বংশোদ্ভূত স্প্যানিয়ার্ড মডেল।
কিছুদিন আগে ক্রিস্টিয়ানো রোনালদোর মা হৃদ্‌রোগে আক্রান্ত হন। তখন নিজ শহর পর্তুগালের মাদেইরায় মা-কে দেখতে গিয়ে শুনলেন করোনা ভাইরাস আঘাত হানার খবর। ব্যস, নিজের শহর পর্তুগালের মাদেইরার বাড়িতেই নিজেকে কোয়ারেন্টিনে আবদ্ধ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। সঙ্গে তার পরিবার, বান্ধবী জর্জিনা রদ্রিগেজও।
কিন্তু পর্তুগিজ তারকা নিজেকে বাড়িতে আটকে রাখলেও জর্জিনাকে আটকাতে পারেননি। জর্জিনাকে দেখা গেল পর্তুগালের ফুনচালের একটি মলে কেনাকাটা করতে।
পেছনে লেগে থাকা পাপারাজ্জিরা (গোপনে ছবি তোলে যারা) সে ছবি তুলতে ভুল করেননি। ফলে সরগরম হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যম। অধিকাংশই বিরক্ত জর্জিনার এমন দায়িত্বজ্ঞানহীনতায়। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে ও বাঁচাতে যেখানে নিজেকে গৃহবন্দী করে রাখা, মানবসংস্পর্শ এড়িয়ে চলা জরুরী, সেখানে জর্জিনা রদ্রিগেজ নিজেই নিয়মটা মানছেন না!
পর্তুগিজ সরকারেরও নির্দেশনা, প্রয়োজনীয় উপকরণ কেনাকাটা ছাড়া অন্য কিছুর জন্য বাসা থেকে বের হওয়া যাবে না।
করোনা সংক্রমণের উচু ঝুকিতে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে তার তিন সতীর্থ ফুটবলার কভিড-১৯ আক্রান্ত। প্রথমে শনাক্ত হন জুভিদের ইতালিয়ান ডিফেন্ডার দানিয়েলে রুগানি। পরে করোনার সংক্রমণ ধরা পড়ে জুভেন্টাসের বিশ্বকাপজয়ী ফরাসি মিডফিল্ডার ব্লেইস মাতুইদির শরীরে। আর সবশেষ প্রেমিকাসহ নিজের করোনা ভাইরাসে সংক্রমণের খবর জানিয়েছেন জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর