× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন ২৫শে মার্চ

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ১:০৩
ফাইল ছবি

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশবাসীর উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর প্রতি বিশ্বাস রাখুন। যখন যেটা বলতে হবে, প্রধানমন্ত্রী সে সম্পর্কে জাতির উদ্দেশে দেয়া ভাষণে বলবেন। ২৫শে মার্চ তিনি ভাষণ দেবেন। তাঁর ভাষণ বাংলাদেশ টেলিভিশন ও বেতার থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ধারণা করা হচ্ছে করোনা ভাইরাসের সংক্রমণে সরকারের নেয়া পদক্ষেপ ও প্রয়োজনীয় প্রস্তুতি তুলে ধরে দেশবাসীকে আশ্বস্ত করবেন বঙ্গবন্ধু কন্যা। আসতে পারে আরও কিছু নির্দেশনা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun Al-Rashid
২৩ মার্চ ২০২০, সোমবার, ১:৫৯

মাননীয় প্রধানমন্ত্রী এখনই কয়েকটি অস্হায়ী হাসপাতাল তৈরী করতে নির্দেশ দিন। লকডাউন কালিন গরীবদের বিনামূলে চাল সরবরাহ করার ব্যবস্হা নিতে নির্দেশ দিন।

Raju
২৩ মার্চ ২০২০, সোমবার, ১:৩৩

মাননীয় প্রধানমন্ত্রী, পুরো দেশ ১ মাসের জন্য লক ডাউন করুন।চিকিৎসক ও সকল স্বাস্থ্যকর্মীদের উপযুক্ত সুরক্ষা সামগ্রী অতি দ্রূত ব্যবস্থা করুন।টেষ্ট কিট এর প্রাপ্যতা সব জেলায় নিশ্চিত করুন।বয় স্কাউট ও রোভার এদের কে প্রশিক্ষন দিয়ে প্রস্তত রাখার ব্যবস্থা করুন।

অন্যান্য খবর