× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

বৃটেনে করোনায় মারা গেলো ১৮ বছরের তরুণ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ২৩ মার্চ ২০২০, সোমবার, ১:৪৬

করোনা আক্রান্ত হয়েছে বৃটেনে প্রাণ হারিয়েছেন ১৮ বছর বয়সী এক তরুণ। এটি এখন পর্যন্ত দেশটিতে করোনা আক্রান্ত হয়ে সব থেকে কম বয়সে মারা যাওয়ার ঘটনা। গত একদিনে বৃটেনে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৬৫ জন। মারা গেছেন এই তরুণসহ ৪৭ জন। এ খবর দিয়েছে ডেইলি মেইল।

করোনা ভাইরাস ভয়াবহভাবে আঘাত হেনেছে ইউরোপে। সব থেকে গুরুতর পরিস্থিতি চলছে ইতালি, স্পেন, ফ্রান্স ও জার্মানিতে। তবে বৃটেনের অবস্থাও সুবিধার নয়।
কিছুটা কম সংক্রমিত হলেও দেশটিতে আক্রান্ত হয়েছেন ৫৬৮৩ জন। মোট প্রাণহানী হয়েছে ২৮২ জনের। এমন অবস্থায় বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন হুঁশিয়ারী দিয়ে বলেছেন, মানুষ যদি নিজেরাই সরকারের দেয়া নির্দেশাবলী মেনে না চলে তাহলে যে কোনো সময় লকডাউন করে দেয়া হবে গোটা দেশ। তিনি আরো বলেন, আমার মনে হয় না আপনাদের বলে দিতে হবে পরিস্থিতি কোন দিকে যাচ্ছে। আমরা আগামী ২৪ ঘন্টার মধ্যে ইউরোপের অন্য অংশে যেমন বিধিনিষেধ চলছে সেটি আরোপ করতে পারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর