× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

চ্যানেল আইতে ‘কক্সবাজারে কাকাতুয়া’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৭:১৪

জনপ্রিয় শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের ছোটকাকু সিরিজের গল্প অবলম্বনে নির্মিত মার্চ মাসজুড়ে ৫টি চলচ্চিত্র প্রচার হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ বিকাল ৩টা ৫ মিনিটে দেখানো হবে ‘কক্সবাজারে কাকাতুয়া’। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিগুলো নিবেদন করেছে গ্রামীণফোন। আফজাল হোসেন এই চলচ্চিত্রগুলো পরিচালনার পাশাপাশি ছোটকাকু চরিত্রে অভিনয়ও করেছেন। ছবিগুলোতে আরো অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল, জহিরউদ্দিন পিয়ার, শামস্‌ সুমন প্রমুখ।
এবারের গল্পে দেখা যাবে, কক্সবাজার শহর থেকে মাইল দশেক দূরে রামুতে... এমন সময় ছোটকাকুর মোবাইল বেজে উঠলো। অপরিচিতি নম্বর, ছোটকাকু কিছুক্ষণ কথা বলে ফোন কেটে ড্রাইভারকে বললেন ঘুমধুম কতদূর...টেকনাফের পথে... গাড়ি ঘোরাও...। হঠাৎ করে এক ভদ্রলোককে আমার চোখে পড়লো।
বেশ চিন্তিত ভঙ্গি, উশকো খুশকো একমাথা চুল, দু‘চোখে শানিত দৃষ্টি...অদ্ভুত লোকটা পকেট থেকে সোনালী রঙের একটি মুদ্রা বের করে আমাকে দিলেন। মুদ্রার একপিঠে এক পায়ে ভর করে দাঁড়িয়ে আছে একটা বাঘ, অন্যপাশে খোলা তরবারি হাতে একজন গাইড....বুঝতে বাকি রইলো না এটা রবার্ট ক্লাইভের আমলের মুদ্রা। ধন্যবাদ দেয়ার জন্য তাকাতেই দেখি লোকটি অদৃশ্য...পাশের পাহাড়ের দিকে তাকাতেই বুঝলাম এই পাহাড়েই অদৃশ্য হয়ে গেছে লোকটা। এরপর গল্প মোড় নেয় ভিন্নদিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর