× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ১০ এপ্রিল ২০২০, শুক্রবার

পাবনায় গৃহবধূকে গণধর্ষণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৭:২২

পাবনায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশ এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। রোববার রাতে সুজানগর উপজেলার চর সুজানগর এলাকায় এঘটনা ঘটে। গণধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সুজানগর থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ তার দুলাভাইকে সাথে নিয়ে সাঁথিয়া থেকে কুলাদী গ্রামে তার বোনের বাড়িতে যাচ্ছিলেন। চর সুজানগর এলাকায় পৌছালে স্থানীয় চিহ্নিত বখাটে যুবকরা তাদের পথ রোধ করে। বখাটেরা দুলাভাইকে মারপিট করে ভয় দেখিয়ে গৃহবধূকে রাস্তার পাশে একটি গম ক্ষেতের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রাতেই ওই গৃহবধূ ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করে।
পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সরদার সুমন ওরফে পটল নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। মামলার স্বার্থে অভিযুক্তদের নাম এখন বলা যাচ্ছে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর