× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

ধামরাইয়ে ৫ বছরের শিশু ধর্ষণ

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৮:১০

ঢাকার ধামরাইয়ে জমি ব্যবসায়ীর বিরুদ্ধে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার রাতে ধামরাই থানায় অভিযোগ দেয়া হয়েছে। তবে ধর্ষক রফিকুল ইসলাম এলাকা থেকে গাঢাকা দেয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। অভিযুক্ত রফিকুল ইসলাম ধামরাইয়ের কুশুরা গ্রামের মইজুদ্দিনের ছেলে। শিশুটির মা জানান, গত শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশে তার ৫ বছরের মেয়ে খেলাধুলা করার সময় স্থানীয় ছয় সন্তানের জনক রফিকুল ইসলাম ফুসলিয়ে কুশুরা বংশী নদীর পাড়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই শিশু কান্না করে তার মাকে বিষয়টি জানান। এরপর তিনি স্থানীয় ইউপি সদস্য আজাহার আলীসহ কয়েকজনকে বিষয়টি জানান।
এরপর অভিযুক্ত রফিকুল ইসলামের স্বজনরা বিষয়টি মীমাংসা করার জন্য গত দুইদিন ধরে চেষ্টা চালাচ্ছেন।
তবে গতকাল রোববার ধামরাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুটির মা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন। সোমবার সকালে অভিযুক্ত রফিকুল ইসলামের বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। তার ভাই নুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, ধর্ষণের ঘটনা কতটুকু সত্য তা আমি জানি না। তবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।
এব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের ঘটনা গ্রাম্য সালিশে আপস যোগ্য নয়, যারা আপস করবেন তারাও এ মামলায় আসামি হবেন। তবে অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর