× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৩০ মার্চ ২০২০, সোমবার

করোনায় আরও একজনের মৃত্যু, মোট আক্রান্ত ৩৯

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ৩:১৭

দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আরও এক জনের মৃত্যু হয়েছে। এনিয়ে করোনায় আক্রান্ত হয়ে দেশে মোট ৪ জনের মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ জন, মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৯।
মঙ্গলবার নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা। আইইডিসিআর পরিচালক আরও জানান, ২৪ ঘণ্টায় হটলাইনে করোনা সংক্রান্ত কল এসেছে মোট ১৭০০ টি। নমুনা সংগ্রহ করা হয়েছে ৯২ টি, মোট নমুনা সংগ্রহ হয়েছে ৭০০। এ পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছে ৪৭ জন এবং আইসোলেশনে আছেন ৪০ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ফেরদৌস আহমেদ
২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ১:১৮

আমাদের এখন সর্বাধিক লোককে কোওয়ারেন্টাইনের আওতায় নিয়ে আসা উচিৎ।এবং যারা মানবে না তাদের যে কোন মূল্যে বাধ্য করতে হবে কোওয়ারেন্টাইন বিধি মানতে প্রয়োজনে জোর করে মানাতে হবে আর এসবের জন্য সরকারের হস্তক্ষেপ অবশ্যই থাকতে হবে। সবাইকে সরকারী ভাবে কোওয়ারেন্টাইন ও আইসোলেশনে রাখার ব্যবস্থা করতে হবে, যাতে তারা এই রোগ অন্যদের মধ্যে না ছড়াতে পরে। রোগীর সংস্পর্শে যারা ছিল তাদের খুঁজে বেরকরে কোওয়ারেন্টাইনে রাখতে হবে,সবার সু-চিকিৎসা নিশ্চিত করতে হবে। সকলকে সচেতন করতে হবে সবার আগে আমাদের সচেতনতাই এই ভাইরাস থেকে আক্রান্ত হওয়া থেকে বাঁচাতে পারে।

অন্যান্য খবর