× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

বকশীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন বৃদ্ধা

বাংলারজমিন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি | ২৫ মার্চ ২০২০, বুধবার, ৭:২৬

জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস কভিড-১৯-এর সমস্ত উপসর্গ নিয়ে প্রায় ৬০ বছর বয়সী এক বৃদ্ধা মারা যায়। স্থানীয়দের দাবি মৃত্যুর আগের বৃদ্ধার করোনা ভাইরাসের উপসর্গ ছিল। বৃদ্ধার মৃত্যুতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে মন্তব্য করতে রাজি হয়নি স্থানীয় প্রশাসন। গতকাল সকাল ৯টার দিকে বকশীগঞ্জ উপজেলার কুশলনগর গ্রামে মারা যায় বৃদ্ধা। গত রোববার করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে বাড়ি ফিরে। স্থানীয়রা জানায়, এই মহিলা গৃহকর্মী ছিলেন। ঢাকা ইতালি প্রবাসীর বাড়িতে থাকায় করোনায় আক্রান্ত হন।
পরে তাকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে তার ছেলে আব্দুল মান্নান জানান, সে কোন গৃহকর্মী ছিল না, সে ঢাকার উত্তরায় তার ছেলের বাসায় থাকতো। দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে ভোগছিল। বেশি অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসকরা বাড়িতে রেখে চিকিৎসার পরামর্শ দেয়। মঙ্গলবার তিনি মারা যান। ঘটনাস্থল পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী ও বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম। তবে বৃদ্ধার মৃত্যুটি স্বাভাবিক বা করোনা ভাইরাসে মৃত্যু কিনা তা গণমাধ্যমকে বলতে রাজি হয়নি উপজেলা স্বাস্থ্য বিভাগ। এদিকে বৃদ্ধার মৃত্যুতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। মৃত্যুর বাড়ির প্রায় ১ কিলোমিটার দূরে অবস্থান করছে সবাই। কেউ বাড়িতেই ঢুকছে না।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর