× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৪ এপ্রিল ২০২০, শনিবার

কসবায় প্রবাসীকে জরিমানা

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ২৫ মার্চ ২০২০, বুধবার, ৮:১৪

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় নিরলসভাবে কাজ করছেন। তিনি প্রতিনিয়ত উপজেলার প্রতিটি ইউনিয়ন, গ্রাম, পাড়া মহল্লায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে সচেতনতার বাণী শোনাচ্ছেন। মাসুদ উল আলম উপজেলার বিভিন্ন গ্রামে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোজ খবর নিচ্ছেন এবং পরিবারের সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন ও সতর্ক থাকার জন্য পরামর্শ প্রদান করছেন।
তিনি নিয়মিত উপজেলার বিভিন্ন মসজিদ মাদরাসায় সচেতন থাকার জন্য প্রচার চালিয়ে যাচ্ছেন। এ বিষয়ে এগিয়ে আসার জন্য সমাজের নেতৃস্থানীয় সকলকেই যার যার জায়গা থেকে দায়িত্ব পালন করার আহ্বানও তিনি জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম জানান, গতকাল দুপুরে হোম কোয়ারেন্টাইন না মানায় উপজেলার বাদৈর ইউনিয়নের বাদৈর গ্রামের সেলিম চৌধুরীর প্রবাসী ছেলে গিয়াস উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর