× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেট
ঢাকা, ৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ১

অনলাইন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ১০:৪১

শাহজাদপুর উপজেলার চরকাদাই গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আব্দুল খালেক (৪০) নামে একজন নিহত হয়েছে। নিহত খালেক একই গ্রামের মৃত মনতাজ আলী প্রামানিকের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামের কিছু শিশু কিশোরদের ক্রিকেট খেলার সময় প্রতিবেশী সাইদুলের স্ত্রী মরীয়ম (২৫) এর গায়ে বল লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে বাচ্চাদের অভিভাবকদের সঙ্গে সাইদুলের পরিবারের বাকবিত-া হয়। পরে গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) সকালে এক কিশোরের পিতা মোঃ আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোকজন মহির, সইদুল, রাশিদুল, জয়নাল, বাবু, সোবাহান ও জুব্বার লাঠিশোটা নিয়ে তার উপর হামলা চালায়। আব্দুল মালেকের আত্মচিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। তাদের উপরেও হামলা চালায় সাইদুলের লোকজন। এলাকার লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া নিয়ে যায়।
পরে কর্তব্যরত ডাক্তার আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেয়। সন্ধ্যায় আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, রাতেই হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে মহির (৩২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেইসঙ্গে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর