× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুন ২০২০, রবিবার

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝড়ু মিছিল

দেশ বিদেশ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৬ মে ২০২০, শনিবার, ৬:৩০

ঢাকার নবাবগঞ্জের ১১নং কৈলাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে খাদ্যবান্ধব কর্মসূচী ও ভিজিডির চালসহ সরকারি সহায়তার কার্ড বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির নানা অভিযোগ উঠেছে। ফলে শনিবার দুপুরে ইউনিয়নের পাড়াগ্রাম বাজারে মানববন্ধন, বিক্ষোভ ও ঝাড়– মিছিল করেছে এলাকাবাসী।

এর আগে স্থানীয় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকাবাসী প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- ঢাকা জেলা দক্ষিণ কৃষকলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. নাসির উদ্দীন, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হক পিলু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুরাদ খান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সুজন, সাধারণ সম্পাদক ফারুক মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মামুন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ, কৈলাইল ইউপির ৬নং ওয়ার্ড সদস্য শেখ আব্দুল হালিম প্রমূখ। এসময় এ সংক্রান্ত একটি অভিযোগ জেলা প্রশাসক বরাবর দিতে এলাকাবাসীর গণস্বাক্ষর গ্রহন করা হয়। পরে এলাকাবাসী সাংবাদিকদের সামনে লিখিত অভিযোগ পড়ে শোনান।

এলাকাবাসীর দাবি, খাদ্যবান্ধব কর্মসূচী ও ভিজিডির তালিকায় অনেকের নাম থাকলেও তা পায়নি উপকারভোগীরা। এছাড়া সরকারের বিভিন্ন সহায়তার কার্ড ও ভাতা প্রদানে দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনেছেন চেয়ারম্যান পান্নু মিয়ার বিরুদ্ধে।
নিজ আত্মীয়দের মধ্যে স্বামী-স্ত্রী ও তার ছেলে-স্ত্রীসহ একই পরিবারে বহুমুখী কার্ড বিতরণের অভিযোগ এলাকাবাসীর। লিখিত বক্তব্যে, ঐসব উপকারভোগীর নাম, ঠিকানা, তালিকা নম্বর সহ তারা পাঠ করেন।

এ ব্যাপারে জানতে চাইলে আমাদের সময়কে কৈলাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পান্নু মিয়া বলেন, এসব অভিযোগ ভিত্তিহীন। আমাকে হেয় করতে একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর