× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুন ২০২০, রবিবার

আরো ১১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে প্রাণ

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার | ১৭ মে ২০২০, রবিবার, ৯:২৬

আরো ১১ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছে প্রাণ-আরএফএল গ্রুপ। কোভিড-১৯ মহামারী এই সংকটের সময় সামাজিক দায়বদ্ধতা অংশ হিসেবে প্রাণ-আরএফএল গ্রুপের নেওয়া ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসুচির অধীনে তৃতীয় ধাপে এ কার্যক্রম শুরু করেছে প্রতিষ্ঠানটি।

এবার রাজধানীর পাশাপাশি, লালমনিরহাট, নরসিংদী, গাজীপুরসহ দেশের ১০টি জেলায় ১১ হাজার পরিবারের মাঝে ভোগ্যপণ্য তুলে দিচ্ছে প্রাণ-আরএফএল। এসব পণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, তেল ও সাবান।

প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব কর্পোরেট ব্র্যান্ড নুরুল আফসার বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচী হাতে নিয়েছি। এর আওতায় দেশজুড়ে সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়া প্রায় ৬০ হাজার অসহায় ও দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করছি।

তাছাড়া করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় রোগীদের সুচিকিৎসা নিশ্চিত করতে নাটোরে আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালে আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর ও ১০টি হাসপাতালে মাস্ক, পিপিই হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও করোনার নমুনা সংগ্রহের বুথ প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সময় দেশের মানুষের পাশে দাঁড়াতে আমরা দুটি বিষয়ে জোর দিয়েছি। একটি হলো নিন্ম আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, অপরটি হলো স্বাস্থ্য খাতে সহায়তা প্রদান। আমরা সারাদেশে খাদ্য সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছি।
আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর