× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

যে কারণে ফার্মহাউজে আছেন ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ মে ২০২০, সোমবার, ১:৪৩

করোনা বিস্তাররোধে সামাজিক দুরত্ব বজায় রাখা সবচেয়ে জরুরি। তাই পরিবারের সবার সুরক্ষা নিশ্চিত করতে মানুষের ভিড় এবং কোলাহল ছেড়ে রাজধানীর বাইরে অবস্থান করছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তিনি জানান, দুই মাস ধরে পরিবার নিয়ে ময়মনসিংহে নিজেদের ফার্মহাউজে অবস্থান করছেন। সরকারি ঘোষণায় করোনা থেকে সুরক্ষার জন্য গেল মার্চের শেষ দিক থেকেই মানুষ ঘরবন্দি। তবে নুসরাত ফারিয়া ঘরবন্দি ১০ই মার্চ থেকে। তিনি বলেন, ময়মনসিংহে আমাদের ছোট্ট একটি ফার্মহাউজ আছে। ঢাকার বাসা ছেড়ে দুই মাস ধরে পরিবারের সবাইকে নিয়ে এখানেই আছি। বাসায় বয়োজ্যেষ্ঠ সদস্য আছেন।
হুটহাট এদিক সেদিক চলে যান। করোনার কারণে এর ফলে ঝুঁকি থাকে। তাই তাদের সবাইকে নিয়ে ফার্মহাউজে চলে আসেন বলে জানান ফারিয়া। তিনি আরো বলেন, ভিড় এড়িয়ে চলতেই এখানে এসেছি। আর এ  সিদ্ধান্ত একদমই ভুল ছিল না। ঢাকায় অ্যাপার্টমেন্টের মধ্যে বন্দি থাকতাম। কিন্তু এখানে হাঁটাচলা করতে পারছি। কোনো ভিড় বা কোলাহল নেই। আমার বোন এবং দুলাভাই ঢাকায় আছেন। এছাড়া পরিবারের সবাই এই ফার্মহাউজে আছি। বাইরের কেউ নেই। হয়তো ঈদের আগে আর ঢাকা ফেরা হবে না। এদিকে নুসরাত ফারিয়া দেশে সর্বশেষ তার ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং করেছেন। করোনার কারণে আটকে গেছে অপূর্বর সঙ্গে তার নতুন ছবি ‘যদি কিন্তু তবুও’ এর শুটিং। এছাড়া ‘ঢাকা ২০৪০’ নামের আরেকটি ছবির শুটিংও শষ হওয়ার কথা ছিল গেল এপ্রিলে। অন্যদিকে কলকাতায় অঙ্কুশের বিপরীতে ফারিয়ার ‘ভয়’ নামে একটি ছবির শুটিংও শেষ দিকে ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে সেটাও আটকে গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর