× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

ভোক্তা অধিকারের মহাপরিচালকসহ আরো ৪ কর্মকর্তা করোনায় আক্রান্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার | ১৮ মে ২০২০, সোমবার, ৪:৪৫

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহাসহ আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সংস্থাটির মোট ৬ কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। আজ সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মাসুম আরেফিন বিষয়টি মানবজমিনকে নিশ্চিত করেছেন।

মাসুম আরেফিন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আরো ৪ জনের করোনা শনাক্ত হয়েছেন। তারা হলেন- উপ-পরিচালক আতিয়া সুলতানা, সহকারী পরিচালক শাহনাজ সুলতানা ও রজবী নাহার। এছাড়া আরো অনেকের করোনা উপসর্গ রয়েছে, যাদেরকে আগামীকাল টেস্ট করানো হবে। এর আগে উপপরিচালক শাহরিয়ার ও ড্রাইভার মিলিয়া খানম করোনায় আক্রান্ত হন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, মহাপরিচালক বাবলু কুমার সাহা নিজে মাঠ পর্যায়ে তদারকি করেছেন। নিত্য প্রয়োজনীয় পণ্য মূল্য স্থিতিশীল রাখতে সাধারণ ছুটির মধ্যেও প্রতিদিন অফিস করেছেন এবং ব্যবসায়ীদের সঙ্গে মিটিং করেছেন। এছাড়া বিভিন্ন দিকনির্দেশনা দেয়াসহ সারা বাংলাদেশের কার্যক্রম মনিটরিং করেছেন তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কুতুব
১৮ মে ২০২০, সোমবার, ৬:০৩

শুধু মহা কে ধরে

অন্যান্য খবর