× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

কোয়ারেন্টিনে থাকার নির্দেশ নওয়াজউদ্দিনকে

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ মে ২০২০, সোমবার, ৪:৫৭

করোনার প্রভাবে দেশজুড়ে চলছে লকডাউন। কোথাও কোথাও লকডাউন শিথিল হলেও সম্পূর্ণ উঠে যায়নি। এরইমধ্যে ঈদ উদযাপন করতে উত্তরপ্রদেশ গিয়েছিলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। কিন্তু সেখানে গিয়ে আটকে গেলেন। হোম কোয়ারেন্টিনে যাওয়ার নির্দেশ দেওয়া হল তাকে। অভিনেতার করোনা পরীক্ষাও হয়েছে। তবে রিপোর্ট নেগেটিভ এসেছে। নওয়াজউদ্দিন সিদ্দিকির পরিবার থাকে উত্তরপ্রদেশের বুধনায়।
সামনে ঈদ। তাই পৈতৃক গ্রামে যাওয়ার জন্য মুম্বই থেকে উত্তরপ্রদেশ সফরের অনুমতি নিয়েছিলেন তিনি। ইচ্ছা ছিল ঈদের সময়টা পরিবারের সদস্যদের সঙ্গে থাকবেন। তারপরই ফের ফিরে আসবেন কর্মক্ষেত্রে। কিন্তু যাওয়ার অনুমতি পেলেও মুম্বই আসার অনুমতি পেলেন না নওয়াজ। সংক্রমণ ঠেকাতে করোনা পরীক্ষা করা হল তার। মুজফফরনগর জেলা প্রশাসন মুম্বই থেকে বুধনা পৌঁছানোর পরে তার করোনা পরীক্ষা করায়। তবে স্বস্তির খবর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও মেলেনি রেহাই। তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। নওয়াজের পাশাপাশি তার পরিবারের ক্ষেত্রেও জারি হয়েছে নির্দেশিকা।
নওয়াজউদ্দিন সিদ্দিকি তার মা, ভাই এবং বউদি-সহ মুম্বই থেকে ব্যক্তিগত গাড়িতে বুধনা রওনা দেন। ১৫ মে বুধনা পৌঁছন অভিনেতা। তিনি জানিয়েছেন, গোটা সফরে ২৫ টি পয়েন্টে তার ও তার পরিবারের মেডিক্যাল স্ক্রিনিং হয়েছে। এরপর বুধনা পৌঁছে তার করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট নেগেটিভ এলেও সতর্কতার কারণে ২৫ মে পর্যন্ত নওয়াজ ও তার পরিবারকে ঘরবন্দি থাকতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর