× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

পুরুষ হলে হেলেনকে নিয়ে পালিয়ে যেতাম-আশা ভোঁসলে

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৮ মে ২০২০, সোমবার, ১১:০৩

 ৭০ ও ৮০’র দশকে হিন্দি সিনেমায় ক্যাবারে ও আইটেম ডান্সে ঝড় তুলেছিলেন হেলেন। অসাধারণ নৃত্যশৈলীর পাশাপাশি, স্টাইল ডিভা হিসাবেও বহু পুরুষ হৃদয়ে কাঁপন তুলেছিলেন তিনি। তবে শুধু পুরুষরাই নয়, হেলেনের সৌন্দর্য্যে মুগ্ধ ছিলেন বহু নারীও। কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলেও হেলেনের রূপে মুগ্ধ ছিলেন। সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন এ শিল্পী। ১৯৪৩ সাণ থেকে শুরু করে তিনি তার ক্যারিয়ারে স্টুডিওতে লাইভ রেকর্ডিং থেকে ইন্টারনেটের মাধ্যমে অডিও রেকর্ডিং পাঠানো সবই দেখেছেন। আর সেসব কথাই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ৮৬ বছরের গায়িকা। নিজের জীবনের আরো অনেক কথাই সকলেক সঙ্গে ভাগ করে নিয়েছেন আশা ভোঁসলে।
হেলেন প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, হেলেন এত সুন্দর কী বলবো! ও যখন ঘরে ঢুকতো আমি গান বন্ধ করে ওর দিকে দেখতাম। আমি তো আমার রেকর্ডিংয়ের সময় ওকে না আসতেই অনুরোধ করতাম। পুরুষ হলে আমি হেলেনকে নিয়ে পালিয়ে যেতাম। আমি হেলেনকে বলেছিলামও এই কথা। আশা ভোঁসলে আরো বলেন, আমি অনেক গান গেয়েছি। ওপি নায়ার, খৈয়াম সাব, শঙ্কর-জয়কিষণ সহ অনেকের লেখা গান গেয়েছি। সেসব দারুণ। তবে আমি চাই তরুণরাও ভালো লেখা, সুর নিয়ে এগিয়ে আসুক। আমি ওদের সকলকে উৎসাহ দিতে চাইবো। কীভাবে নিজের জায়গা তৈরি করেছি, সেসব কথাই আমি আমার চ্যানেলে শেয়ার করবো। সে কথাগুলি তরুণরা জেনে উৎসাহিত হবে। আমার বেশকিছু অপ্রকাশিত গান আর ডি বর্মনের সুর করা, সেগুলিও আমার কাছে রয়েছে। আমি সেগুলিও ধীরে ধীরে আমার চ্যানেলের মাধ্যমে মুক্তি দেব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর