× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

লকডাউনের মধ্যেই ঘর ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকির

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ১৯ মে ২০২০, মঙ্গলবার, ২:০১

লকডাউনের কঠিন সময়ের মধ্যেই বলিউডের এক জনপ্রিয় অভিনেতার ঘর ভাঙার খবর পাওয়া গিয়েছে। এই অভিনেতা হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। গত ৭ই মে নওয়াজের স্ত্রী আলিয়া (অঞ্জলি, অঞ্জনা) সিদ্দিকি বিচ্ছেদের নোটিস পাঠিয়েচেন মান্টো অভিনেতাকে। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলিয়া সিদ্দিকির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই জোর আলোচনা শুরু হয়েছে। তবে কী কারণে নওয়াজ-আলিয়ার ১১ বছরের সংসার ভাঙছে ? আলিয়া শুধু জানিয়েছেন, সময় এলে তিনি সবকিছু জানাবেন। বিচ্ছেদের পিছনে কী কারণ রয়েছে, তা এখনই খোলসা করার সময় হয়নি। ইতিমধ্যেই আলিয়া নিজের নামটাও পাল্টে ফেলেছেন। তিনি আইনিভাবে ফের নিজের নাম আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে নথিভুক্ত করেছেন।
শিগগিরই যে তাঁদের আইনি বিচ্ছেদ হতে চলেছে সেকথাও জানিয়ে দিযেছেন নওয়াজের স্ত্রী। তবে আলিয়া বলেছেন, বিয়ের এক বছরের মধ্যেই নওয়জের সঙ্গে তাঁর সমস্যা শুরু হয়। কিন্তু এতদিন পর্যন্ত সবকিছু নিজের মতো করে সামলে নিচ্ছিলেন। এখন সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে, তাই আর সামলানো সম্ভব নয় বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, এর আগে উত্তরাখন্ডের শিবা নামে এক মহিলার সঙ্গে প্রথম বিয়ে হয়েছিল নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে শিবার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল নওয়াজের। এরপরই অঞ্জলির সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াজের। বিয়ের পর অঞ্জলি নাম পালটে হন আলিয়া সিদ্দিকি। নওয়াজ এখন তার গ্রামের বাড়িতে গিয়েছেন পরিবারের সঙ্গে ঈদ কাটাবেন বলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর