× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার
কলকাতা কথকতা

নিজের বায়োপিকে নিজের চরিত্রে অভিনয় করতে চান বিরাট, শর্ত একটাই

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ১৯ মে ২০২০, মঙ্গলবার, ২:০৮

নিজের বায়োপিক হলে নিজের চরিত্রেই অভিনয় করতে চান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। শুধু শর্ত একটাই, অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মাকে পাশে থাকতে হবে। একটি ইনস্টাগ্রাম চ্যাটে ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীকে এমনটাই জানালেন বিরাট। তিনি জানিয়েছেন, অনুষ্কা তাঁর জীবনে আসার পর জীবনটাই বদলে গেছে। তিনি নিজেও বদলেছেন। বিরাট সুনীলকে বলেছেন, অনুষ্কা একজন ভালো মানুষ। তার সংস্পর্শ অনেক দামি। সুনীল এর প্রশ্নের জবাবে বিরাট জানান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফিটনেস মন্ত্র তাঁকে আবিষ্ট করে।
ক্রিকেটের বাইরে রোনাল্ডো তাঁর রোলমডেল। বিরাট এবং সুনীল ছোটবেলার কথা বলতে গিয়ে নর্দমা থেকে বল কুড়িয়ে আনা এবং বাসের কন্ডাকটরকে টিকিট এর টাকা ফাঁকি দিয়ে বাস যাত্রার কথা বলেন। ইনস্টাগ্রামের এই আড্ডায় এই সময় ঢুকে পরে চোখ মটকে বলিউড ষ্টার রণবীর সিং বলেন, খেলার দুনিয়ার দুই আইকন বাস ভাড়া চুরি করতো, ভাবাই যায়না!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর